চম্পাঘাট শিশু সদনে শিক্ষা সামগ্রী ও কম্বল বিতরণ

fec-image

খাগড়াছড়ি জেলা সদরস্থ চম্পাঘাট শিশু সদনে শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে চম্পাঘাট শিশু সদনের হল রুমে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় শিশু সদনের সভাপতি কনক বরণ ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক অজয় কুমার ত্রিপুরা।

অনুষ্ঠানে শিশু সদনের সাধারণ সম্পাদক দিগন্ত ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন চম্পাঘাট অখন্ড মন্ডলীর সাধারণ সম্পাদক অনক বরণ ত্রিপুরা।

এসময় অতিথিরা বলেন, শিশুদের উন্নত জীবনের জন্য শিক্ষার আলো পৌঁছে দিতে হবে। শিশুদের শিক্ষার আলোয় আলোকিত করতে হবে। কোন বাবা-মা চায় না তার সন্তান পিছিয়ে পড়ুক। সব বাবা-মা’ই চায় তার সন্তান সামনে এগিয়ে যাক। আপনার সন্তানের এগিয়ে যাবার সবচেয়ে বড় সোপান হলো শিক্ষার আলো। বর্তমান সরকার দেশের প্রত্যেকটা নাগরিকের শিক্ষা ব্যবস্থা নিশ্চিত করেছে। শিশুরা যেন শিক্ষার আলো পায় এবং সে সুশিক্ষায় শিক্ষিত হয় এ দায়িত্ব আমাদের সকলের। আর অভিাবকদের (বাবা মায়ের) দায়িত্ব হলো তার সন্তানকে শিক্ষার আলোয় আলোকিত করে গড়ে তোলা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক কড়িমালা ত্রিপুরা, শিশু সদনের প্রতিষ্ঠাতা ডা. বি কে ত্রিপুরা, বিশিষ্ট সমাজসেবক কমলা ত্রিপুরা, চম্পাঘাট অখন্ড মণ্ডলীর সিনিয়র সহ-সভাপতি ধনরাজ ত্রিপুরা, পানছড়ি কলেজের লেকচারার দিপঙ্করি ত্রিপুরা, কৃত্তিকা ত্রিপুরা, নারায়নহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডা. রাকেশ ত্রিপুরা, হৃদয় কুমার প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, শিশু সদন, শীতবস্ত্র বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন