parbattanews

চলছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র নিবন্ধন

শুরু হয়েছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর প্রস্তুতি। বাংলাদেশে এটি যৌথভাবে আয়োজন করেছে রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নিবন্ধন চলছে। আগামী ২৯ আগস্ট পর্যন্ত চলবে এর নিবন্ধন প্রক্রিয়া।

আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে  ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতা। এ লক্ষে বিশ্বব্যাপী শুরু হয়েছে প্রস্তুতি। এ প্রস্তুতিতে পিছিয়ে নেই বাংলাদেশও। প্রথমবারের মতো এ আসরে অংশ নিচ্ছে বাংলাদেশ।  এটি হচ্ছে প্রতিযোগিতার ৬৮তম আসর।

নিবন্ধন কার্যক্রম শেষে হবে অডিশন। এখান থেকে চূড়ান্ত করা হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। বিশ্ব আসরে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য উপযুক্ত করে গড়ে তোলা হবে। করানো হবে গ্রুমিং এবং ফিল্মিং রাউন্ডের কাজ।

এবারের প্রতিযোগিতার প্রতিপাদ্য হলো ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। আয়োজক সূত্র জানিয়েছে, এ বছরের অক্টোবরে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। বিজয়ী প্রতিযোগি অংশ নেবেন ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূল আসরে।

যারা মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের www.missuniverse.com.bd সাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। facebook.com/MUBangladesh নামের পেজটিতে গিয়ে নিবন্ধন প্রক্রিয়া ও প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে।

Exit mobile version