চাঁদা দিয়ে নয়, একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই: কংজরী চৌধুরী

fec-image

একবার বাংলাদেশ স্বাধীন হয়েছে আর হবেনা মন্তব্য করে খাগড়াছড়ি জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, চাঁদা দিয়ে নয়, একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে আমরা বসবাস করতে চাই। বাংলাদেশের একটা অবিচ্ছেদ্য অংশ পার্বত্য অঞ্চলে বসবাস করে যারা চাঁদাবাজি করেন। আর নতুন করে স্বাধীনতা চান এটা অপনাদের অবাস্তব স্বপ্ন।

বৃহস্প্রতিবার সন্ধ্যায় গুইমারা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ২০১৮-২০১৯ অর্থ বছরে কাবিটা বিশেষ কর্মসূচির (মহিলা ও পুরুষ এমপির )১ম পর্যায়ের আওতায় দুর্গম এলাকায় বসবাসরত বিদ্যুৎবিহীন ১৪৭ পরিবারের মাঝে সোলার প্যানেল, ২১টি প্রতিষ্ঠানে মাইক, ৪৭টি সেলাই মেশিন ও প্রান্তিক কৃষকদের মাঝে ফলদ চারা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ(অঃদাঃ), গুইমারা থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা বলেন, সরকার গ্রামকে নগরায়ন বাস্তবায়ন ও এসডিজি বাস্তবায়নের লক্ষে বিদ্যুৎ সেবা নিশ্চিত বিভিন্ন উপকরন দিচ্ছেন। তিনি আশা করছেন অচিরেই দুর্গম এলাকার সকল মানুষের বিদ্যুৎ সেবা নিশ্চিত করা হবে সোলার প্যানেলের মাধ্যমে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কংজরী চৌধুরী, চাঁদা দিয়ে নয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 18 =

আরও পড়ুন