মানিকছড়িতে চিংসামং চৌধুরীর প্রতিকৃতিতে বিভিন্ন শ্রেণির মানুষের শ্রদ্ধা

fec-image

মানিকছড়ি উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এবং সাবেক আওয়ামী লীগ সহসভাপতি চিংসামং চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে ৬ ডিসেম্বর নিহতের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, মোমবাতি প্রজ্জলনে শ্রদ্ধা নিবেদন করেছেন নিহতের পরিবার, আওয়ামী লীগ, ছাত্রলীগ, শিক্ষক-শিক্ষার্থী, মারমা উন্নয়ন সংসদ নেতৃবৃন্দ ও পার্বত্য জেলা পরিষদ সদস্য রেম্রাচাই চৌধুরীসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ।

২০১৪ সালের ৬ ডিসেম্বর রাতে সন্ত্রাসী কর্তৃক নিহত হয় উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও সাবেক ছাত্রলীগ সভাপতি এবং আওয়ামী লীগ সহসভাপতি চিংসামং চৌধুরী। প্রতিবছর নিহতের মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করেন রাজনৈতিক নেতৃব্ন্দ, সহকর্মী, ছাত্র/ছাত্রী ও পরিবারের সদস্যরা। এরই অংশ হিসেবে রবিবার সকাল থেকেই নিহতের প্রতিষ্ঠানে অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শুরু হয়। প্রথমে নিহতের শিশু কন্যা ও স্ত্রী, শিক্ষক, শিক্ষার্থী, মারমা উন্নয়ন সংসদ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ পৃথক পৃথকভাবে পুস্পমাল্য অর্পন করেন।

সন্ধ্যায় নিহতের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে আসেন জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী। এ সময় কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ মংচাইঞো মারমা, যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, শিক্ষক চিংহ্লাপ্রু মারমা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, চিংসামং চৌধুরী, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − fifteen =

আরও পড়ুন