ভক্তের শেষ শ্রদ্ধা ও ভালোবাসায়

চিরবিদায় নিলেন মানিকছড়ি কার্বারী এসোসিয়েশন সভাপতি উদ্রাচাই

fec-image

মানিকছড়ি উপজেলা কার্বারী এসোসিয়েশন সভাপতি ও উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সম্মানীত সদস্য উদ্রাচাই মারমার অকাল মৃত্যুতে বিভিন্ন মহলের শোক ও শ্রদ্ধা নিবেদন ও ভালোবাসায় শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন।

উপজেলা কার্বারী এসোসিয়েশন এর সভাপতি ও উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সম্মানীত সদস্য নেতা উদ্রাচাই মারমা (৬০) গত ৭ ফেব্রুয়ারি পরলোকগমন করেন। তার মৃত্যুর খবরে পরিবার, আত্মীয়-স্বজন, ভক্ত, শুভানুধায়ী ও রাজনৈতিক মহলে শোক নেমে আসে। তার শেষকৃত্যানুষ্ঠান উপলক্ষে ৯ ফেব্রুয়ারি সকাল থেকে রাজপাড়াস্থ বাসায় নানা শ্রেণী-পেশার গণমানুষের পাশাপাশি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সদস্য এমএ. জব্বার, মো. মাঈন উদ্দীন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. শহিদুল ইসলাম মোহন, মো. আবুল কালাম আজাদ, ক্যয়জরী মহাজন, যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চহ্লাপ্রু মারমা নিলয়সহ উপজেলা আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কার্বারী ও হেডম্যান এসোসিয়েশন, মারমা উন্নয়ন সংসদ, মারমা ওয়েল ফেয়ার সোসাইটি’র নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ নানা শ্রেণী-পেশার গণমানুষ নিহতের মরদেহের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সামাজিক শ্বশ্বানে তাকে দাহ করা হয়।

নিহত উদ্রাচাই মারমা ৬ ভাই ২ বোনের মধ্যে সবার বড়। নিহতের সংসারে স্ত্রী, ১ পুত্র (ডাক্তার), ২ কন্যা(শিক্ষক)সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের পুত্র মহালছড়ি উপজেলা মেডিক্যাল অফিসার নুনুমং মারমা ও ছোট ভাই নিপ্রু মারমা নিহতের শেষ বিদায়ে শ্রদ্ধা নিবেদন করা সকল নেতৃবৃন্দ ও গণমানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + fifteen =

আরও পড়ুন