parbattanews

চীনে দেখা যেতে পারে মেসি-রোনালদোর লড়াই

বিশ্ব ফুটবলে এক দশকেরও বেশি সময় ধরে প্রতিদ্বন্দ্বিতা করেছেন লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। আলাদা আলাদা লিগ খেলার কারণে তাদের মধ্যকার দ্বৈরথ দেখার সুযোগের অভাব কাটিয়ে শিগগিরই মেসি-রোনালদোর দ্বৈরথ দেখার সুযোগ পাচ্ছে ফুটবল সমর্থকরা।

আন্তর্জাতিক এক বিপণন কোম্পানি চেষ্টা করছে আল নাসর এবং ইন্টার মায়ামিকে নিয়ে চীনে একটি প্রীতি ম্যাচ আয়োজনের। যদি সবকিছু ঠিক থাকে তাহলে এই ম্যাচ দিয়ে ফের একে অপরের মুখোমুখি হবেন মেসি ও রোনালদো। সৌদি সাংবাদিক আলি আবদুল্লাহর বরাত দিয়ে খবরটি প্রকাশ করেছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। একই খবর নিশ্চিত করেছেন আরেক সৌদি সাংবাদিক আলি আল এনেজিও। মূলত মেসি-রোনালদোকে মুখোমুখি করে সমর্থকদের রোমাঞ্চ উপহার দেওয়ার পাশাপাশি বড় অঙ্কের অর্থ ঘরে তুলতে চায় প্রতিষ্ঠানটি।

বিশ্বকাপের পর গত জানুয়ারিতে সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন মেসি-রোনালদো। রিয়াদে সেই প্রীতি ম্যাচে মেসির ক্লাব পিএসজির প্রতিপক্ষ ছিল রোনালদোর রিয়াদ অল স্টার। আরব্য রজনীর সেই রূপকথার লড়াইয়ে সব মিলিয়ে গোল হয়েছিল ৯টি। যেখানে মেসির দল শেষ পর্যন্ত জিতেছে ৫-৪ গোলে। সে রাতের রোমাঞ্চ আবারও ফিরিয়ে আনার প্রচেষ্টা মেসি-রোনালদোর সমর্থকদের মধ্যে তৈরি করেছে নতুন উদ্দীপনা।

জানুয়ারি মাসে মেসি-রোনালদো সর্বশেষ মুখোমুখি হয়েছিলেন সৌদিতে। রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে রোনালদোর রিয়াদ অল স্টারের বিপক্ষে মাঠে নামে মেসরি পিএসজি। দুই তারকার ধ্রুপদী লড়াইয়ে পিএসজি ৫-৪ গোলে হারিয়েছিল রোনালদোর রিয়াদ অল স্টারকে।

রোনালদোর মুখোমুখি হওয়ার আগে মেসির সমর্থকদের চাওয়া, প্রিয় তারকা যেন দ্রুত মাঠে ফিরে আসেন। আন্তর্জাতিক বিরতির সময় থেকে চোট ও ক্লান্তিতে বেশ নাকাল হয়ে আছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা। হিউস্টন ডায়নামোর বিপক্ষে ইউএস ওপেন কাপের ফাইনালে দর্শক হয়ে থাকতে হয়েছে মেসিকে। এমনকি কবে মাঠে ফিরতে পারবেন, তা-ও নিশ্চিত নয়।

Exit mobile version