খাগড়াছড়িতে চুরি ও হত্যা মামলার আসামি আটক

fec-image

মঙ্গলবার (২০জুলাই) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি সদর উপজেলার নারিকেল বাগানস্থ হোটেল মাউন্ট ইন এলাকায় মেরিজ টোবাকো কোম্পানীর গোডাউনে চুরির সময় কোম্পানীর কর্মচারী এল্টু চাকমা (২৬)কে ছুরিঘাতে গুরুতরভাবে আহত করে আশঙ্কাজনক অবস্থায় ফেলে পালিয়ে যায়। পরে আহত ব্যক্তিকে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হয় এবং কর্তব্যরত চিকিৎসক এল্টু চাকমা (২৬) কে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সংবাদ প্রাপ্ত হওয়ার পর খাগড়াছড়ি সদর জোন তাৎক্ষণিক তল্লাশী অভিযান পরিচালনা করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে আসামি মো. সাজু মিয়া (২১)কে খাগড়াছড়ি সদর উপজেলার ঠাকুরছড়া নতুন বাজার এলাকা থেকে আটক করে খাগড়াছড়ি সদর জোন। আটক মো. সাজু মিয়া খাগড়াছড়ি সদর উপজেলার উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আঃ রাজ্জাকের ছেলে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল তৌফিকুল বারী এর সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, চুরি, ডাকাতী এবং সশস্ত্র সদস্যদের তথ্য সংগ্রহের লক্ষ্যে খাগড়াছড়ি সদর জোন গোয়েন্দা তৎপরতা এবং আভিযানিক কার্যক্রম অব্যাহত রেখেছে। এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য অঞ্চলে দীর্ঘদিন যাবৎ সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধনকে দৃঢ় রাখতে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছে। ভবিষ্যতে এরূপ কার্যক্রমে জড়িত ব্যক্তিদের বিষয়ে আরো কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + five =

আরও পড়ুন