ছোট মহেশখালীতে জমি দখল করতে বাড়িঘরে হামলা

fec-image

ছোট মহেশখালীর মুদিরছড়ায় জমি দখল করতে না পেরে অসহ্য়া দরিদ্র আনোয়ার বেগমের বাড়ি ঘরে হামলা লুটপাট করে নারীসহ ৩ জনকে আহত করেছে আবু ছিদ্দিক বাহিনীর লোকজন।

এবিষয়ে মহেশখালী থানায় গত ১৬ অক্টোবর ভুক্তভোগি আনোয়ারা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেছে।মামলার এজাহার সুত্রে জানা গেছে, ছোট মহেশখালীর মুদিরছড়ায় হোছন আলীর বসতবাড়ি ও তার নাল জমি দখল করতে একই এলাকার মৃত মিয়া হোসনের পুত্র আবু ছিদ্দিক গংরা র্দীঘদিন ধরে আনোয়ারা বেগমের পরিবারের উপর নির্যাতন চালিয়ে আসছিলো।

গত ১২ অক্টোবর সকালে আনোয়ারার দুই পুত্র হেলাল উদ্দিন ও রোকনকে ছোট মহেশখালীর তিন রাস্তার মোড়ে হামলা করে আবু ছিদ্দিকের নেতৃত্বে তালেব আলী, আয়ুব আলী, নুর কাদের সহ ৫/৮ জনের একদল সংঙ্গবদ্ধ চক্র।

এসময় তাদের হামলায় রোকন ও হেলাল গুরুতর আহত হলে তাদের উদ্ধার করতে এগিয়ে আসা জয়নাব বেগম কে বেধড়ক মারধর করে হামলা কারিরা। এঘটনার বিষয়ে আহতের মা আনোয়ারা বেগম বাদী হয়ে মহেশখালী থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করে।

মামলা হওয়ার পর থেকে আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে মামলার বাদীর বাড়িঘরে সোমবার বিকালে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ করেন তারা।

এদিকে এই ঘটনার পর থেকে এলাকায় আতংক বিরাজ করছে।স্থানীয়দের দাবী দ্রুত এই ঘটনার সুষ্টু বিচার ও আসামীদের গ্রেফতার করা হউক।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 3 =

আরও পড়ুন