জনসমর্থন ছাড়া রাজপথ দখল করা যায় না: এমপি দীপংকর

fec-image

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেন, ‘জনসমর্থন ছাড়া রাজপথ দখল করা যায় না।’

রবিবার (২১ আগস্ট) সকালে জেলা আওয়ামী লীগের আয়োজনে ২০০৪ সালের ২১ আগস্ট বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর গ্রেনেড হামলার প্রতিবাদে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এমপি বলেন, বিএনপিকে জনগণ ত্যাগ করেছে। আওয়ামী লীগ যখন জনগণকে সঙ্গে নিয়ে একটি শান্তি এবং সুন্দর বাংলাদেশ উপহার দেওয়ার পরিকল্পনা নিয়েছেন তখনি জননেত্রী শেখ হাসিনার সমাবেশে হামলা চালিয়েছে। ওইদিন আওয়ামী লীগ নেত্রী আইবি রহমানসহ যারা শহীদ হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা করেন এমপি এবং অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে সরকারের প্রতি অনুরোধ জানান। ’

এর আগে রাঙামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহরের বনরূপা এলাকায় এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বৃষকেতু চাকমা, রাঙামাটি পৌরসভার সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিব এবং আওয়ামী লীগ নেতা চিংকিউ রোয়াজাসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: এমপি দীপংকর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন