খাগড়াছড়িতে সাংগঠনিক মতবিনিময় সভা

জাতীয় পার্টি ঘুরে দাঁড়াবে : জাপা‘র প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁঞা

fec-image

জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এড. মো: রেজাউল ইসলাম ভূঁঞা বলেছেন, পূর্ণশক্তি নিয়ে গণমানুষের সংগঠন জাতীয় পার্টি ঘুরে দাঁড়াবে। সে দিন আর বেশি দুরে নয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে খাগড়াছড়িতে জেলা জাতীয় পার্টির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সাংগঠনিকভাবে শক্তিশালী জাতীয় পার্টিকে এখন অনেক রাজনৈতিক দল হিংসার চোখে দেখে। কারণ জাতীয় পার্টি এখন পিছিয়ে নেই। সাংগঠনিকভাবে জাতীয় পার্টি আগের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী। এ সময় তিনি জাতীয় পার্টি পার্বত্যাবাসীর পাশে থেকে অকৃত্রিম বন্ধু হিসেবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক মণীন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য এমপি নাজমা আক্তার, কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যানের উপদেষ্টা এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মাহমুদ, মো: লুৎফর রেজা খোকন, মৌলভী মো: ইলিয়াস, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেখার অহসান হাসান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলম প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা জাতীয় পাটির সদস্য সচিব প্রকৌশলী কেশব লাল দে।

সাংগঠনিক মতবিনিময় সভায় বক্তারা খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের অবস্থান ও বিভিন্ন সমস্যা ও করণীয় তুলে ধরেন। এ সময় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সংগঠনকে আরও গতিশীল করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের করণীয় বিষয় নিয়ে পরামর্শ তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, জাতীয় পার্টি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =

আরও পড়ুন