‘জাতীয় পার্টি ছাড়া এদেশের কোন রাজনৈতিক দল ক্ষমতায় আসতে পারে না’

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বর্ণাঢ্য আয়োজন ও দলীয় নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে চকরিয়া উপজেলা, পৌরসভা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অত্যন্ত ঝাঁকজমক পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় পৌরসভার ৯নম্বর ওয়ার্ডস্থ গ্রীণভেলী কনভেনশন হলরুম মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টি সভাপতি মো.গিয়াস উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ।

প্রধান অতিথির বক্তব্যে হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে হলে তৃণমূলের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি ওয়ার্ডকে জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিণত করতে হবে। দলের তৃণমূলের নেতাকর্মীরা হচ্ছে জাতীয় পার্টির প্রাণ।

পল্লীবন্ধু এরশাদের জাতীয় পার্টির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রয়োজন শক্তিশালী সংগঠন। যে সংগঠনের নেতাকর্মীরা তাদের রাজনৈতিক আদর্শ দিয়ে এ দেশের সাধারণ মানুষের মৌলিক অধিকার আদায়ের কথা বলবে।

তিনি সম্মেলনে আরো বলেন, জাতীয় পার্টি ছাড়া এদেশের কোন রাজনৈতিক দল ক্ষমতায় আসতে পারে না। দেশের জনগণের উন্নয়ন ও উৎপাদনের মাধ্যমে দারিদ্রতা মু্ক্ত করতে জাতীয় পার্টিকে আরো একবার ক্ষমতায় দেখতে চাই দেশের জনগণ। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে এ দেশের সাধারণ মানুষের তাদের ভাগ্যের পরিবর্তন হয়। গরীব থেকে উচ্চবিত্ত মানুষের ক্রয় ক্ষমতা থাকে সীমাবদ্ধতায়।

উপজেলা জাতীয় পার্টি নেতা টিপু সুলতান, সিরাজুল ইসলাম ও সাইফুল ইসলাম সঞ্চালনায় আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি বক্তব্য দেন, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মো.তারেক, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নুরুল আমিন ভুট্টো, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা কৃষক পার্টির সভাপতি মোশাররফ হোসেন দুলাল, কেন্দ্রীয় মহিলা জাতীয় পার্টি ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসমাউল হুসনা, কেন্দ্রীয় কৃষক পার্টি সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর কৃষক পার্টি সভাপতি এনামুল হক বেলাল।

এছাড়াও জাতীয় পার্টি সম্মেলনে বক্তব্য দেন পেকুয়া জাতীয় পার্টি আহবায়ক সাংবাদিক এম.দিদারুল করিম, চকরিয়া পৌরসভা মহিলা জাতীয় পার্টি সভাপতি ও জেলা পরিষদ সদস্য রেহেনা খানম রাহু, উপজেলা জাতীয় পার্টি সহ-সভাপতি ও ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা মহিলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদিকা সজরুন্নাহার বুলু।

উক্ত দ্বি-বার্ষিক সম্মেলন জেলা, উপজেলা, পৌরসভা, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সম্মেলনে শেষে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির আংশিক কমিটি ঘোষণা করা হয়। এতে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা টিপু সুলতানকে সভাপতি, সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও জোবাইরুল ইসলামকে সাংগঠনিক ঘোষণা করা হয়। চকরিয়া পৌরসভা কমিটিতে আবু ছাদেককে সভাপতি ও নজরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টির আংশিক কমিটি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, জাতীয় পার্টি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 18 =

আরও পড়ুন