জাতীয় শিক্ষা সপ্তাহে চট্টগ্রাম বিভাগে প্রথম মানিকছড়ির তাসনিম

fec-image

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর প্রতিযোগিতায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে সহপাঠ্যক্রম ও সাংস্কৃতি প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলা রচনা বিভাগে ‘খ’ গ্রুপে প্রথম স্থান অর্জন করেছেন খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা সদরে প্রতিষ্ঠিত রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তাহসীনা তাসনিম।

সোমবার (৩০ মে) সকাল সাড়ে ৯ টা হতে বিকেল পর্যন্ত চট্টগ্রাম কাজেম আলী স্কুল এন্ড কলেজ এ জাতীয় শিক্ষা সপ্তাহের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে ‘বাংলা রচনা’ প্রতিযোগিতা বিভাগে ‘খ’ গ্রুফে প্রথম স্থান অধিকার করে জাতীয় পর্যায়ে যাবার গৌরব অর্জন করেন এই শিক্ষার্থী। এর আগে একই বিভাগের প্রতিযোগিতায় অংশ নিয়ে জেলা পর্যায়েও প্রথম স্থান অর্জন করে তাহসীনা তাসনিম।

চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) মোহাম্মদ মিজানুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এদিকে বিভাগীয় পর্যায়ে তার এই সাফল্যে মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, রানী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিত কুমার নাথ, মানিকছড়ি উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা লিয়াকত আলী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ সুশীল সমাজের প্রতিনিধিরা তাকে অভিনন্দন জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম, তাসনিম, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন