জাতীয় শোক দিবসে দুঃস্থদের ত্রাণ দিলেন আলীকদম বিজিবি

fec-image

জাতীয় শোক দিবসে স্থানীয় দুঃস্থ জনগণের মাঝে ত্রাণ সামগ্রী দিলেন বর্ডার গার্ড বাংলাদেশ এর আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি)। রবিবার (১৫ আগস্ট) সকালে ৫৭ বিজিবি ব্যাটালিয়ন চত্বরে এসব ত্রাণ সামগ্রী প্রদান করেন লে. কর্নেল মোহাম্মদ ইফতেখার হোসেন, পিএসসি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্থানীয় দুঃস্থ অসহায় পাহাড়ি- বাঙ্গালী ১২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এ সময় করোনাকালীন স্বাস্থ্য বিধি অনুসরণ ও সামাজিক দূরত্ব বজায় রাখা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল ও ২ কেজি আলু। ত্রাণ বিতরণকালে আলীকদম ব্যাটালিয়নের (৫৭ বিজিবি) উপ-অধিনায়ক-সহ অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

বিজিবি’র আলীকদম ব্যাটালিয়ন দেশের সবচেয়ে দুর্গম অঞ্চলগুলোর অন্যতম থানচি উপজেলার বাংলাদেশ-মায়ানমার সীমান্তে বিজিবি ক্যাম্পগুলোতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে। প্রতিষ্ঠার পর থেকেই ৫৭ বিজিবি সীমান্ত এলাকার উন্নয়নের পাশাপাশি স্থানীয় জনগণের সেবা ও সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + sixteen =

আরও পড়ুন