জাতীয় শোক দিবসে নাইক্ষ্যংছড়ি ১১বিজিবির খাদ্যসামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান

fec-image

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ আগস্ট উপলক্ষে গরীব ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবং অসুস্থ গরীব ও দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছে নাইক্ষ্যংছড়ি ১১বিজিবি।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় এবং ভাবগম্ভীর্য এর মাধ্যমে দেশব্যাপী জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

দিবসটি আরো তাৎপর্যপূর্ণ এবং সাফল্য মন্ডিত করার জন্য এলাকার দুঃস্থ, অসহায় ও গরীবদের সহায়তার জন্য নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন-১১ বিজিবির নিজস্ব ব্যবস্থাপনায় নাইক্ষ্যংছড়ি বিজিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১৫ আগস্ট সোমবার সকাল ৯ টায় স্থানীয় গরীব দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী (শুকনা খাবার) বিতরণের ব্যবস্থা করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লে. কর্নেল মো. রেজাউল করিম, অধিনায়ক, নাইক্ষ্যংছড়ি -১১ বিজিবি।

এতে ১২০ জন গরীবও দুঃস্থ নারী ও পুরুষের মাঝে খাদ্যসামগ্রী (চাল, ডাল, চিনি, তৈল, পিয়াজ, আলু ও এনার্জি বিস্কুট) বিতরণ করার পাশাপাশি সকাল ১০ ঘটিকায় নাইক্ষ্যংছড়ি সদরের চাকঢালা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিনামূল্যে ২৫৫ জন অসুস্থ গরীব ও দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসা ও ঔষুধ সামগ্রী প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির পাশাপাশি উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মো. তানভীর আহমেদ, ক্যাপ্টেন নুর ফয়সাল মেহমুদ, উপপরিচালক, নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি), জুনিয়র কর্মকর্তা এবং অন্যান্য পদবীর বিজিবি সদস্য ছাড়াও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় ১১বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. রেজাউল করিম সাংবাদিকদের বলেন, অত্র অঞ্চলের শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার নিমিত্তে ভবিষ্যতেও এ ধরনের কর্মসূচি অব্যাহত থাকব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − five =

আরও পড়ুন