জুরাছড়ির দরিদ্র জনগোষ্ঠী পেলো সেনাবাহিনীর খাদ্য সহায়তা

fec-image

রাঙামাটির জুরাছড়ি উপজেলার দরিদ্র জনগোষ্ঠী পেলো সেনাবাহিনীর খাদ্য সহায়তা।

শনিবার(৬ জুন) সকালে চট্টগ্রাম সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল এস এম মতিউর রহমানের নির্দেশে রাঙামাটি রিজিয়নের তত্বাবধানে জুরাছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো. তানভীর হোসেন এ খাদ্য সহায়তা জুরাছড়ি বাসিন্দাদের পৌঁছে দেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, করোনায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীদের সহায়তা করতে দীর্ঘ দিন ধরে পার্বত্যাঞ্চলে কাজ করছেন সেনাবাহিনী। যাতে করোনা দূর্যোগের সময় মানুষ খাদ্য সংকটে না পারে তার জন্য নিজেদের রেশমের একটি অংশ বাঁচিয়ে সাধারণ দরিদ্র জনগোষ্ঠীদের মাঝে বিতরণ করে যাচ্ছে। দূর্গম পাহাড়ি পথ পাড়ি দিয়ে কাদে বয়ে পাহাড়িদের ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রি।

এব্যাপারে জুরাছড়ি জোন কমান্ডার লে: কর্নেল মো. তানভীর হোসেন বলেন, করোনা পরিস্থিতে মানুষ যাতে খাদ্য সংকটে না পরে, তার জন্য সেনাবাহিনীর মানবিক সহায়তা চলমান রয়েছে। মুলত, চট্টগ্রাম সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেলএস এম মতিউর রহমানের নির্দেশে পার্বত্যাঞ্চলে বসবাসরত দরিদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালীদের মধ্যে সেনা সদস্যরা খাদ্য সহায়তা পৌছে দিচ্ছে। পরিবেশ পরিস্থিতি ঠিক না হওয়া পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন