জেলার শ্রেষ্ঠত্ব অর্জণ করলো পানছড়ি থানার এসআই অনিক

fec-image

অভিন্ন মানদন্ডে জেলার শ্রেষ্ঠত্ব অর্জণ করেছে পানছড়ি থানার এসআই অনিক কুমার দে। ২০২১ সালের আগস্ট মাসের অর্জিত এই সাফল্যের সম্মাননা প্রদান করেণ খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ।

৪’সেপ্টেম্বর সকাল ১১টায় মাসিক কল্যাণ সভায় অভিন্ন মানদন্ডে অর্জিত সম্মাননা তুলে দেয়া হয়। এসআই অনিক চট্ট্রগাম জেলার আবকর শাহ থানা এলাকার লতিফপুরের বাসিন্দা মিলন চন্দ্র দে ও রীতা দে’র সন্তান। ন্যাশনাল ইউনিভার্সিটি থেকে ইংরেজীতে মাস্টার্স শেষ করে ২০১৯ সালের ২৮ জানুয়ারি তিনি এসআই পদে যোগদান করেন। এই চৌকস অফিসার পানছড়ি থানায় আসেন ২০২০ সালের ২ ফেব্রুয়ারীতে। শান্ত স্বভাবের অনিক দে সব সময়েই কাজে বিশ্বাসী। তার হাতে ন্যস্ত থাকা প্রায় পনেরটি মামলার রহস্য উদঘাটন করে নিষ্পত্তি করে বাহবা কুড়িয়েছেন।

অভিন্ন মানদন্ডে শ্রেষ্ঠত্ব অর্জণকারী অনিক দে পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার অফিসার ইনচার্জ ও সহকর্মীদের আন্তরিক সহযোগিতার কারণেই এতদুর যাওয়া সম্ভব হয়েছে। সবার দোয়া ও আর্শিবাদ নিয়ে আরো এগিয়ে যেতে চাই।

পানছড়ি থানার ওসি মো: আনচারুল করিম এই শ্রেষ্ঠত্বের জন্য পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, এসআই অনিক শান্ত স্বভাবের। যে কোন কাজ সে খুব গুরুত্বসহকারে সরেজমিনে গিয়ে দেখে। যোগ্য লোককেই প্রাপ্য সম্মাননা প্রদান করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − 8 =

আরও পড়ুন