জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা’র সাথে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব শুভেচ্ছা বিনিময়

fec-image

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক ক্যশৈহ্লাকে ক্রীড়া ক্ষেত্রে অবদানের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক প্রধানমন্ত্রী থেকে বিশেষ সম্মাননা প্রদান করেন।

এ সম্মাননা গত বৃহস্পতিবার (৫ আগষ্ট) সকালে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উদযাপন ও শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২১ জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেরা সংগঠক হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদ সম্মাননা প্রদান করেন।

এ সম্মাননা পাওয়ায় বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকালে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় করেন প্রেসক্লাব নেতারা। এসময় ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের আহ্বায়ক আব্দুল হামিদ, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব জাহাঙ্গীর আলম কাজল।

ক্যশৈহ্লা বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন। এদিকে ক্রীড়া সংগঠক হিসাবে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লাকে এই সম্মাননা পাওয়ায়, পুরো পার্বত্যবাসীর জন্য বিরল সন্মান বয়ে এনেছে বলে মনে করছে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, এ সম্মান আমার নয়, নাইক্ষ্যংছড়িসহ পুরো বান্দরবানবাসীর বলে মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + three =

আরও পড়ুন