জেলা পর্যায়ে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রাঙামাটি সদর

fec-image

রাঙামাটি জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে লংগদু উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে সদরের হাজাছড়া মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাঙামাটি চিংহ্লামং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে মেয়েদের গ্রুপে সদরের হাজাছড়া মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাজস্থলী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়।

খেলার নির্ধারিত সময়ে কোন ফলাফল না হওয়ায় ট্রাইবেকারের ৩-২ গোলে রাজস্থলীকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে হাজাছড়া মারমা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অপরদিকে দ্বিতীয় খেলায় ছেলেদের গ্রুপে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে লংগদু উপজেলার মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাজস্থলীর আমছড়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মুখোমুখি হয়। এই খেলায়ও নির্ধারিত সময়ে কোন ফলাফল না হওয়ায় অবশেষে ট্রাইবেকারের রাজস্থলীকে ৩-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা পরবর্তী পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন। অনুষ্ঠানে পিটিআই সুপারেনটেন্ড মো. রুহুল আমিন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি বেগম নাসরিন সুলতানা, জেলা সিনিয়র সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার পরিনয় চাকমা, রবিউল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, খেলা শিশুদের হারতে ও জিততে শেখায়। বঙ্গমাতা ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টটি শিশুদের প্রতিভা প্রদর্শনের অন্যতম একটি মাধ্যম। এই টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াররা জাতীয় পর্যায়ে অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিজয়ী দলকে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে খেলার জন্য প্রস্তুতি নিতে বলেন এবং অংশগ্রহণের ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। পরে অতিথিরা বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়রদের হাতে পুরস্কার তুলে দেন।

 

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন, বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 15 =

আরও পড়ুন