উখিয়ায় আইনশৃঙ্খলা কমিটির সভা : ঝুপড়ি দোকান বসানো মার্কেট মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা

fec-image

উখিয়ায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহমদের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়৷

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উখিয়া সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান (মহিলা) কামরুনেচ্ছা বেবী, রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্নাপালং ইউনিয়নের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ শাহা আলম, পালংখালী ইউনিয়নের এম গফুর উদ্দিন চৌধুরী ও উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ারসহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ।

সভায় যেসব বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হয়, তৎমধ্যে যানজট নিরসনের জন্য কোটবাজার স্টেশনে ট্রাফিক পুলিশে সংখ্যা বৃদ্ধি ও উখিয়া থানা পুলিশের টহল জোরদার। যতযত্র টমটম ও সিএনজির পার্কিং বন্ধ করা এবং ঝুপড়ি দোকান বসানো মার্কেট মালিকদের জরিমানার আওতায় আনা এবং মোবাইল কোর্ট পরিচালনা ও ফুটপাতের দোকান উচ্ছেদসহ উখিয়ার উপজেলায় অবস্থিত স্টেশন সমূহে সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত সড়কের উপরে কোন ধরনের মালামাল লোড-অনলোড করা যাবেনা মর্মে সিদ্ধান্ত গৃহীত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

আরও পড়ুন