টাইগারদের সঙ্গে উচ্ছসিত বলিউড অভিনেতা আরবাজ খানের সেলফি

fec-image

এবারের ভারত সফরে চমক দেখিয়েছে বাঘা বাহিনী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রবিবার (৩ নভেম্বর) দিল্লিতে টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো ভারত বধ করেন তারা। এরপর থেকেই টুইটারে চলছে বাংলাদেশ বন্দনা। এর এতে এবার সামিল হলেন বলিউড অভিনেতা-প্রযোজক আরবাজ খান। তবে তার উচ্ছ্বাস যেন খানিক বেশিই। কারণ ম্যাচের পর দিনই বাংলাদেশের টাইগারদের সামনে পেয়েছেন তিনি। আর তাই সময় নষ্ট না করে চটজলদি তুলেছেন সেলফিও। সেই ছবিসহ টুইটারে ছিল আরবাজের উচ্ছ্বসিত বক্তব্য।

সঙ্গে মুশফিকুর রহিমের প্রশংসা করতেও ভোলেননি তিনি। লিখেছেন, ‘দেখুন, আমার সঙ্গে বিজয়ী বাংলাদেশি ক্রিকেট দল। মুশফিকুর ছিলেন অবিশ্বাস্য। সামনের দিকে তাকিয়ে আছি। আশা করছি, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ আরও আসছে।’

সোমবার (৪ নভেম্বর) দিল্লি বিমানবন্দরে তাদের দেখা পান আরবাজ খান। এর পরপরই টুইটারে সেলিফ প্রকাশ করেন তিনি। আরবাজ খান এখন অভিনয়ের চেয়েও ছবি প্রযোজনাতেই বেশি ব্যস্ত। সামনেই আসছে তার প্রযোজিত চলচ্চিত্র ‌‘দাবাং ৩’। যেখানে বরাবরের মতোই থাকছেন সালমান খান।

এবার প্রথমবারের মতো ভারতে পূর্ণাঙ্গ সফর করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই সফরে রয়েছে ৩টি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচ। প্রায় এক মাসের এই দীর্ঘ সফরটি শুরু হলো ৩ নভেম্বর টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। ১৪ নভেম্বর মাঠে গড়াবে প্রথম টেস্ট ও দ্বিতীয় টেস্ট শুরু ২২ নভেম্বর।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আরবাজ খান, টি-টোয়েন্টি, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =

আরও পড়ুন