টুইটার থেকে লাখ টাকা আয়ের উপায়

fec-image

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এখন শুধু বার্তা আদান-প্রদানের জন্যই ব্যবহার হয় না। আয়ের অন্যতম উৎস এ প্ল্যাটফর্মগুলো। আট থেকে আশি সব বয়সী মানুষই ব্যবহার করছেন প্ল্যাটফর্মগুলো। এবার টুইটার থেকেও আয় করা যাবে লাখ টাকা। এক টুইট থেকেই আয় করতে পারবেন ৫০ হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত।

চলুন জেনে নেওয়া যাক কীভাবে এক টুইট থেকে লাখ টাকা আয় করবেন

প্রথমেই টুইটারে অ্যাকাউন্ট খুলুন। এরপর ছবি বা ভিডিও পোস্ট করতে থাকুন। অন্যদের চেয়ে একটু আলাদা ধরনের কনটেন্ট আপলোড করুন নিয়মিত। যত বেশি আপলোড করবেন; তত বেশি এনগেজিং পাবেন। এতে ফলোয়ারের সংখ্যা বাড়বে খুব দ্রুত। ফলোয়ারের সংখ্যা এক লাখ ছাড়ালেই অ্যাকাউন্ট থেকে আয় করতে পারবেন।

এরপর যত বেশি এনগেজিং পাবেন এবং ফলোয়ার বাড়বে; ততই আয় বাড়বে টুইটার থেকে। টুইটার থেকে আয়ের আরেকটি ভালো উপায় হচ্ছে ব্লু টিক প্রোফাইল। অর্থাৎ টুইটারের ভেরিফায়েড পেজ। অ্যাকাউন্ট ভেরিফায়েড হলে আয় হবে অনেক বেশি।

বর্তমানে প্রচুর ভুয়া অ্যাকাউন্ট আছে টুইটারে। এসব অ্যাকাউন্ট থেকে ভুয়া ও গুজব খবর ছড়ায়, যা ব্যবহারকারীকে বিভ্রান্ত করতে পারে। এজন্য ভেরিফায়েড অ্যাকাউন্ট হলে এক টুইটেই আয় হবে ৫০ হাজার থেকে এক লাখ টাকা।

ফলোয়ার ও ব্লু টিক পাওয়ার পরই প্রোফাইলে পেইড প্রোমোশন শুরু হবে। এরপর বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট শেয়ার করে আয় করতে পারবেন। এ ধরনের টুইটকে বলা হয় ঘোস্টরাইট টুইট। ঘোস্টরাইট টুইট থেকেই লাখ টাকা আয় করা যায়।

সূত্র: জাগোনিউজ

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − four =

আরও পড়ুন