টেকনাফের ইয়াবা হামজালালের ভাই বাহাদুর বন্দুকযুদ্ধে নিহত


কক্সবাজার প্রতিনিধি:

টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আলোচিত ইয়াবা ব্যবসায়ী ইউছুপ জালাল বাহাদুর নিহত হয়েছে।

শুক্রবার ভোর রাতে টেকনাফ সদর ইউপির মৌলভীপাড়া এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় তৈরি অস্ত্র, ১টি বিদেশি অস্ত্র ও ২৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে।

নিহত বাহাদুর টেকনাফ সদর ইউপির ছোট হাবির পাড়ার খলিল আহাম্মদের ছেলে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধের ঘটনায পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। তারা হলেন, টেকনাফ থানার এসআই শরিফুল,ইসলাম, এসআই ফারুকজামান কনস্টেবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহীম।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউছুপ জালাল বাহাদুরকে আটকের পর টেকনাফ সদর ইউপির মৌলভী পাড়া এলাকায় অভিযানে গেলে উৎপেতে থাকা সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। জালাল ইউছুপ বাহাদুরসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়। বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পাঁচ পুলিশ সদস্যকেও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ওসি আরওবলেন, নিহত ব্যক্তির বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন ১২টি মামলা রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 + 19 =

আরও পড়ুন