parbattanews

টেকনাফের ওসি প্রত্যাহার ও উখিয়া-টেকনাফে সেনাবাহিনী মোতায়নের দাবি শাহজাহান চৌধুরীর

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

টেকনাফের ওসি প্রত্যাহার, উখিয়া-টেকনাফে সেনাবাহিনী মোতায়েন ও রোহিঙ্গা ক্যাম্পে নজরদারী বাড়ানোর দাবি জানিয়েছেন শাহজাহান চৌধুরী। তিনি শুক্রবার এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।

উখিয়া-টেকনাফের ধানের শীষের প্রার্থী জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, অবৈধ ব্যালট পেপার ছাপিয়ে সন্ত্রাসী রোহিঙ্গাদের ভোট ডাকাতিতে কাজে লাগাতে পারে এমপি বদি। আর বদির অনৈতিক ও সন্ত্রাসী কাজে সহযোগিতা দিয়ে যাচ্ছে টেকনাফের ওসি প্রদীপ।

তাই টেকনাফের ওসি প্রদীপকে দ্রুত প্রত্যাহারসহ টেকনাফ সদর ইউনিয়ন, সাব্রাং, উখিয়ার পালংখালী, জালিয়াপালং ও রাজাপালং ইউনিয়নে সার্বক্ষণিকভাবে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান তিনি। পাশাপাশি রোহিঙ্গা ক্যাম্পে শক্ত নজরদারীরও দাবি জানান তিনি।

২১ ডিসেম্বর  জুমাবার দুপুরে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শাহজাহান চৌধুরী এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে শাহজাহান চৌধুরী অভিযোগ করে বলেন, এমপি বদির নির্দেশে টেকনাফের ওসি ঘরে ঘরে গিয়ে ধানের শীষের কর্মীদের ক্রসফায়ারের হুমকি দিয়ে এলাকা ছাড়া করছে। প্রচার কাজে বাধা দিচ্ছে, ঘর বাড়ি ভেঙে দিচ্ছে, অহেতুক মামলা দিয়ে গ্রেফতার করছে।

তিনি জানান তফসীল ঘোষণার পর থেকে উখিয়া ও টেকনাফে কয়েক ডজন মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে দুই শতাধিক নেতা-কর্মীকে। ঘর ছাড়া এলাকা ছাড়া করা হয়েছে কয়েক হাজার নেতা-কর্মীকে।

আটক নেতাদের মাঝে রয়েছেন, টেকনাফের প্রভাবশালী বিএনপি নেতা সোলতান মেম্বার,  হাশেম মেম্বার ও উখিয়ার বিএনপির সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান সোলতান মাহমোদ চৌধুরী ও উখিয়া বিএনপির অর্থ সম্পাদক সাইফুল ইসলাম।

Exit mobile version