টেকনাফের মেরিনড্রাইভে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই রোহিঙ্গা নিহত

fec-image

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। নিহতরা হলেন ক্যাম্প ১, ব্লক জি এর হোসাইন শরীফের ছেলে হেড মাঝি আব্দুল হাসিম (৩০) ও ক্যাম্প ৭, ব্লক ই এর শামসুল আলমের ছেলে মো. আয়ুব (২৮)।

বুধবার (১৫ জানুয়ারি) ভোর রাতে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভের শামলাপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই দুই রোহিঙ্গা যুবক নিহত হন।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, মেরিন ড্রাইভের শামলাপুর এলাকায় একদল রোহিঙ্গা মাদক কারবারি ইয়াবার বিশাল লেনদেন করবে।

এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি অভিযানিক দল ওই এলাকায় পৌঁছালে তাদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা র‌্যাবের উপর গুলি ছুঁড়ে। জান মাল রক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পর অস্ত্রধারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২টি ওয়ান শুটার গান, ৫ রাউন্ড তাজা কার্তুজ এবং ৬ রাউন্ড কার্তুজের খোসাসহ দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স হয়ে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহগুলো বর্তমানে মর্গে রয়েছে।

র‌্যাব ১৫ সিপিসি ২ এর ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শাহ আলম সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, টেকনাফ, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন