টেকনাফের শালবাগান ক্যাম্পে সন্ত্রাসী তোহাসহ আটক ২

fec-image

টেকনাফের শালবাগান ক্যাম্পে দেশীয় তৈরি একটি ওয়ান শুটারগানসহ শীর্ষ রোহিঙ্গা সন্ত্রাসী তোহাসহ অপর এক সহযোগীকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা।

গ্রেপ্তারকৃতরা হলেন, শালবাগান ক্যাম্পে ব্লক-এ/৩ এর বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে তোহা ও নয়াপাড়া রেজিস্ট্রার ক্যাম্পের ব্লক-সি, এমআরসি ০৮২৫৪ এর বাসিন্দা মো. আবুল ফয়েজের ছেলে মো. আব্দুল্লাহ। ক্যাম্প ২৬ এ আবদুল্লাহর বিকাশসহ ইলেক্ট্রনিক্স এর দোকান রয়েছে।

গতকার মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাতে হ্নীলা ইউপি শালবাগান ক্যাম্প-২৬এর ই/৩ ব্লক এলাকা থেকে তাদের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।

এপিবিএন পুলিশের দাবী গ্রেপ্তারকৃত তোহা ক্যাম্প এলাকার সক্রিয় রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ’ তোহা বাহিনীর প্রধান। ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম বলেন, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল রোহিঙ্গা এমন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-২৬এর এ/৩ ব্লকে অভিযান চালান এপিবিএন সদস্যরা।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় রোহিঙ্গা সন্ত্রাসী তোহা বাহিনীর প্রধান তোহাসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ঐ সময় সশস্ত্র ডাকাত দলের ৬-৭ জন সদস্য পালিয়ে যায়। ধৃতদের হেফাজতে থাকা দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।এদিকে তোহার বিরুদ্ধে ডাকাতি, হত্যা, অপহরন করে মুক্তিপন আদায় ও রোহিঙ্গা নারী ধর্ষনের অভিযোগ রয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

আরও পড়ুন