টেকনাফে অটোরিকশা থামিয়ে যুবক অপহরণ, ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি

fec-image

টেকনাফে অটোরিকশা গতিরোধ করে মো. আলম (৩৫) নামের এক যুবককে ধরে নিয়ে মুক্তিপণ দাবির অভিযোগ উঠেছে। সে উপজেলার সাবরাং ইউনিয়নের ৭নং ওয়ার্ড শাহপরীর দ্বীপ দক্ষিণ পাড়ার আব্দুল করিমের ছেলে।

শনিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১০টায় টেকনাফ পৌরসভাস্থ লেঙ্গুর বিল সড়কে চলন্ত অটোরিক্সায় (সিএনজি) এ ঘটনা ঘটে।

এই ঘটনায় অপহৃত যুবকের পিতা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয় যে,”ভিকটিম আপন ছেলে মো. আলম(৩৫) নিজ বসতবাড়ি থেকে প্রায় ৩ কেজি ওজনের কাঁচা মাছসহ বালুখালী যাচ্ছিলেন। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে টেকনাফ পৌরসভাস্থ লেঙ্গুর বিল রোডের মোড়ে ঝর্ণা চত্বরে অটোরিকশায় উঠে। এক যাত্রী লেঙ্গুরবিল রোডে একটা দরকারি কাগজ নিতে হবে বলে অটোরিকশাকে অন্যান্য যাত্রীসহ সেই দিকে নিয়ে যায়। সেখান থেকে চলন্ত অবস্থায় রাস্তার উপর গাড়ি পথরোধ করে জোরপূর্বক অপহরণ করে ছেলে মো. আলম ও অপর ২ যাত্রীকে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তী সময়ে অজ্ঞাত ব্যক্তিরা আমার ছেলের ব্যবহৃত মোবাইল ০১৮৬৯৫৯৮৫৮৪ নম্বর থেকে আমাকে ফোন করে ছেলেকে ছেড়ে দিতে ৭০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এতে আমি অনিহা প্রকাশ করলে তারা আমার ছেলেকে খুন করে লাশ গুম করবে মর্মে জানায়।”

তিনি আরো জানান, ” অটোরিকশায় আরো যাত্রী ছিলো। সাথে যাত্রী অপহরণকারীরাও ছিল। ইতোমধ্যে মুক্তিপণ দিয়ে ২ জন ফিরে এলেও এখনো উদ্ধার করা যায় নি আমার ছেলেকে।”

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবদুল হালিম বলেন, “বিষয়টি যথাযথভাবে খতিয়ে দেখা হচ্ছে।”

এদিকে গত বৃহস্পতিবার দুপুরে টেকনাফ বাহারছড়া পাহাড় থেকেও ৭ জনকে অপহরণ করে গভীর জঙ্গলে নিয়ে যায় সন্ত্রাসীরা। একদিন পর শুক্রবার রাতে তাদের উদ্ধার করে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, টেকনাফ, মুক্তিপণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন