টেকনাফে অস্ত্রসহ ডাকাত জকির গ্রুপের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব

fec-image

কক্সবাজারের টেকনাফের কেরনতলী সংলগ্ন সাইরাংখাল এলাকা থেকে দেশি অস্ত্রসহ ডাকাত জকির গ্রুপের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার মধ্যরাতে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলেন, টেকনাফের মধ্যম জালিয়াপাড়ার মৃত তৈয়ব আলীর ছেলে মো. আলম (৩৫) ও মোচনী রোহিঙ্গা ক্যাম্পের মো. রেদওয়ানের ছেলে মো. আজিম (২০)।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, মধ্যরাতে র‌্যাব গোপন সূত্রে জানতে পারে সাইরাংখাল ব্রীজের পশ্চিম-উত্তর পাশে টেকনাফ-কক্সবাজার সড়কে কতিপয় মাদক কারবারী ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এর প্রেক্ষিতে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে দুই জনকে আটক করা হয়। তাদের কাছে একটি দেশি  ওয়ানশ্যুটারগান ও ৪ রাউন্ড গুলি পাওয়া যায়। এসময় পালিয়ে গেছে ৫ জন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে তারা কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ টেকনাফের সীমান্তবর্তী এলাকা থেকে অস্ত্র ও গোলাবারুদ সংগ্রহ করে বিভিন্ন অপকর্ম সাধণসহ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছে। আটককৃতদের টেকনাফ থানায় হস্তান্ত করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ, আটক, টেকনাফে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন