parbattanews

টেকনাফে অস্ত্রসহ ২ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

টেকনাফে অস্ত্রসহ ২ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে ১৬ এপিবিএনের সদস্যরা। শুক্রবার (২৪ জুন) রাত দেড় টার দিকে টেকনাফ শালবাগান ২৬নং ক্যাম্প থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ শালবাগান ২৬ নং ক্যাম্পের ব্লক-এ/৩ এর নূর মোহাম্মদের ছেলে জোবাইর (২৫) ও ব্লক-সি/৬ এর খলিল আহমদের ছেলে সৈয়দ নুর ওরফে ডাকাত বড় সৈয়দ নূর (৩০)।

জানা যায়, টেকনাফ ১৬ এপিবিএন ৭টি রোহিঙ্গা ক্যাম্পে দিন-রাত বিশেষ অভিযান পরিচালনা করে যাচ্ছেন। এমন এক অভিযান চলাকালে ২৪ জুন শুক্রবার রাত দেড় টার সময় গোপন সংবাদ পাওয়া যায় যে, ক্যাম্প-২৬ (শালবাগান) এর এ/১০ ব্লক সংলগ্ন পাহাড়ের পাদদেশে একদল সন্ত্রাসী অস্ত্রসস্ত্রসহ জড়ো হয়েছে। ‍উক্ত সংবাদের ভিত্তিতে শালবাগান এপিবিএন ক্যাম্পের সদস্যরা অভিযান পরিচালনা করে। এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালানের চেষ্টা করলে রোহিঙ্গা জোবাইর (২৫) ও সৈয়দ নূর ওরফে বড় সৈয়দ নূর (৩০)কে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি একনলা বন্দুক, একটি কার্তুজ এবং একটি রামদা উদ্ধার করা হয়।

টেকনাফ ১৬ এপিবিএন অধিনায়ক (এসপি) তারিকুল ইসলাম তারিক জানান, আটককৃত রোহিঙ্গাদের টেকনাফ মডেল থানায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে । এ ছাড়া ক্যাম্প এলাকায় অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

Exit mobile version