টেকনাফে অস্ত্রের মুখে চার কৃষক অপহরণ, অভিযান চালানোর দাবি চেয়ারম্যানের

fec-image

কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নে ক্ষেত পাহারা দেয়ার সময় চার কৃষককে অপহরণ করেছে সন্ত্রাসীরা।

রোববার (৮ জানুয়ারি) ভোরে হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকায় ভোট্টা খেত পাহারা দেয়ার সময় ১৫-২০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অস্ত্রের মুখে তাদের তুলে নিয়ে গেছে বলে ধারণা স্থানীয় বাসিন্দা ও পরিবারের।

অপহৃতরা হলেন- হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুস সালাম, গুরা মিয়ার ছেলে আব্দুর রহমান, রাজা মিয়ার ছেলে মুহিব উল্লাহ ও রাজা মিয়ার ছেলে আব্দুল হাকিম। তারা সবাই পেশায় কৃষক। রাতে তারা ভূট্টা ক্ষেত পাহারা দিচ্ছিলো।

অপহৃত আব্দুস সালামের ছোট ভাই মুন্সী রফিক বলেন, শনিবার (৭ জানুয়ারি) রাতে পাহাড় থেকে বন্য হাতির দল ভূট্টা ক্ষেতে এসেছিল। তাদের পাহাড়ের দিকে তাড়িয়ে দিয়ে টং এ এসে ঘুমিয়ে ছিলেন। সেখান থেকে তাদের অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে। সকালে আমরা ক্ষেতে গিয়ে তাদের জুতা আর রক্তের দাগ পেয়েছি। এখন কী হবে জানি না। ইউপি চেয়ারম্যানকে জানিয়েছি বিষয়টি।

হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, অপহরণের খবর পেয়েছি। চারজন কৃষককে তুলে নেয়া হয়েছে। আমরা বার বার বলেছি একটি অভিযানের। অপহরণের বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছি।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, অপহরণের খবর পেয়েছি। উদ্ধার অভিযানের জন্য দু’টি টিম প্রস্তুত হচ্ছে। ঘটনাস্থলে গেলে আরও বিস্তারিত জানাতে পারবো।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, কৃষক, চেয়ারম্যান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন