parbattanews

টেকনাফে আধা পাকা ধান কেটে নিলো দুর্বৃত্তরা

কক্সাবাজারের টেকনাফে এবার আধা পাকা ধান কেটে নিলো দুর্বৃত্তরা। শুক্রবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় চিহ্নিত সন্ত্রাসী গ্রুপ টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের হোয়াইক্যং কানজর পাড়ায় এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগী মোহাম্মদ আলীর।

এতে অর্ধ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন মোহাম্মদ আলী।

এ ঘটনায় শনিবার (২৮ অক্টোবর) বিকেলে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, হোয়াইক্যং কান্জর পাড়া এলাকায় ইমাম বোখারী মাদ্রাসার পূর্ব পাশে করাচি পাড়ায় নিজ জমিতে ধান চাষ করে ভুক্তভোগী মোহাম্মদ আলী। এই রোপিত ধান আধা পাকা অবস্থায় রয়েছে। এই ফাঁকে পূর্ব শত্রুতার জের ধরে এলাকার চিহ্নিত সন্ত্রাসী, একাধিক মামলার আসামি আব্দুল মান্নান, আবসার ও মিজবাহ”র নেতৃত্বে ১০-১২ দুর্বৃত্ত ২৭ অক্টোবর শুক্রবার দিবাগত রাত ৭টার সময় দলবলসহ অস্ত্র লাঠি নিয়ে আধা পাকা ধান কেটে নিয়ে যায়। সকালে খবর পেয়ে এ বিষয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ দায়ের করে ভুক্তভোগী মোহাম্মদ আলী।

ভুক্তভোগী মোহাম্মদ আলী জানান, এই চক্রটি এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। একেক জনের নামে ৫-৬ টি মামলা রয়েছে। পলাতক আসামি হিসেবে সুযোগ বুঝে বিভিন্ন অপরাধ কর্ম করে থাকে। তাদের সাথে যুক্ত রয়েছে রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে ভয়-আতঙ্কে সহজে মুখ খুলে না স্থানীয় লোকজন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জুবায়ের সৈয়দ জানান, এ বিষয়ে অবগত রয়েছি। বিভিন্ন মামলায় পলাতক থেকে সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত এসব দুর্বৃত্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Exit mobile version