parbattanews

টেকনাফে আড়াই লাখ পিস ইয়াবা জব্দ

টেকনাফ উপজেলার হ্নীলায় চৌধুরী পাড়া চিতা পয়েন্টে অভিযান চালিয়ে আড়াই লাখ পিস ইয়াবার চালান জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বিজিবি সূত্রে জানা যায়, গত রবিবার রাত সাড়ে ৭টার দিকে টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের হ্নীলা বিওপির বিশেষ টহল দল মিয়ানমার হতে মাদকের চালান অনুপ্রবেশের খবর পেয়ে হ্নীলা চৌধুরী পাড়া চিতা সংলগ্ন এলাকায় কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২ জন ৪টি বস্তা কাঁধে নিয়ে লবণ মাঠ দিয়ে আসার সময় বিজিবি জওয়ানেরা দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে দূবৃর্ত্তরা বস্তাগুলো ফেলে পাশ্বর্বর্তী গ্রাম চৌধুরী পাড়ার ভেতর দিয়ে পালিয়ে যায়। তখন ঘটনাস্থল তল্লাশী করে ৪টি বস্তা ও ১টি মদের বোতল উদ্ধার করে ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে সাড়ে ৭কোটি টাকা মূল্যমানের ২লাখ ৫০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, জব্দকৃত ইয়াবা, মদের বোতল পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

Exit mobile version