টেকনাফে ইয়াবাসহ পাচারকারী আটক

fec-image

টেকনাফে পৃথক দুটি অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দু’জন পাচারকারীকে আটক করেছে (বিজিবি ২) ।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকালে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর দমদমিয়া বিওপি’র চেকপোস্টে টেকনাফ হতে হ্নীলাগামী একটি অটোরিক্সা তল্লাশি করা হয়। এ সময় চালকের সীটের নীচে থাকা লোহার রডের ভিতরে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।। যার মূল্য এক লক্ষ পঁয়ষট্টি হাজার টাকা।

অপর দিকে বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে টেকনাফ ব্যাটালিন বিজিবি সদস্যরা দমদমিয়া বিওপি’র কয়েক’ শ গজ উত্তরে ১৪নং ব্রীজ সংলগ্ন এলাকা দিয়ে মাদকের একটি চালান বাংলাদেশে পাচার হতে পারে এমন সংবাদে টেকনাফ ব্যাটালিয়ন সদর এবং দমদমিয়া বিওপি হতে দুইটি বিশেষ টহল নাফ নদীর কিনারায় কৌশলগত অবস্থান গ্রহণ করে।

রাত ১০ টার দিকে বিজিবি টহলদল একজন জেলেকে ঠেলা জাল দিয়ে নাফ নদীতে মাছ ধরতে দেখতে পায়। উক্ত জেলে বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমার নাগরিক নূর মোহাম্মদ। তাকে চারদিক থেকে ঘেরাও করত আটক করা হয়। তার সাথে থাকা মাছের ঝুড়ির ভিতর হতে দশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। যার মূল্য ত্রিশ লক্ষ টাকা।

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, অবৈধভাবে মাদকদ্রব্য বহনের দায়ে জব্দকৃত অটোরিক্সা, ইয়াবা ট্যাবলেট এবং ধৃত পাচারকারীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়  ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন