parbattanews

টেকনাফে ইয়াবাসহ আটক-৪

teknaf pic (yaba) 10-4-16

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে বাড়ি ঘেরাও করে ইয়াবা, নগদ টাকা ও মোটরসাইকেলসহ ৪ জনকে ইয়াবা বিক্রির সময় হাতেনাতে আটক করেছে র‌্যাব ও বিজিবি। শনিবার রাতে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ায় বিজিবি ও র‌্যাবের যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার ১৯০টি ইয়াবা বড়ি ও নগদ ১ লাখ ৫৪ হাজার ৬৮০ টাকা উদ্ধার করা হয়। জব্দ করা হয় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২৪ লাখ ৫৭ হাজার টাকা।

আটকৃতরা হলেন- টেকনাফ পৌর এলাকার চৌধুরী পাড়ার বাড়ির মালিক মো. জালাল আহমদের ছেলে মোহাম্মদ সেলিম (৪০), উত্তর জালিয়া পাড়ার আব্দুর শুক্কুরের ছেলে সৈয়দ আলম (২৬), দরগারছড়া বদুর বাড়ীর মকবুল হোসেনের ছেলে আব্দুল মাজেদ (৩০) ও কে কে পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবু বক্কর (২৮)।

বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আবুজার আল জাহিদ জানান, শনিবার রাতে টেকনাফ পৌর এলাকার চৌধুরী পাড়ার মোহাম্মদ সেলিমের বাড়ীতে বেশ কয়েকজন পাচারকারী ইয়াবা কেনা-বেচা করছে খবর পেয়ে র‌্যাব-বিজিবি যৌথভাবে অভিযান চালায়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

Exit mobile version