parbattanews

টেকনাফে ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

প্রতীকী ছবি

টেকনাফে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করেছে। এসময় তার কাছ থেকে ১ কোটি ৭ লাখ ৮৮হাজার টাকা মূল্যমানের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

আটককৃত ইয়াবা পাচারকারী হলেন, হ্নীলা ইউনিয়নের মোচনী রােহিঙ্গা শরণার্থী শিবিরের ২৬ নম্বর শেল্টার নম্বর-৯১৯,  ব্লক-পি এর মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. ইয়াসিন (১৫)।

টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান জানান-গোপন সংবাদের ভিত্তিতে ২৫ জুন হ্নীলা থেকে টেকনাফগামী সিএনজিযােগে ইয়াবা ট্যাবলেট পাচার হতে পারে। এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি বিশেষ টহলদল দ্রুত বিওপি সংলগ্ন টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে অস্থায়ী চেকপােস্ট বসিয়ে যানবাহন তল্লাশীর কাজে নিয়োজিত হয়। আনুমানিক ১২ টার দিকে একটি সিএনজি যাত্রীসহ আসলে তা তল্লাশীর জন্য থামানো হয়। তল্লাশীর এক পর্যায়ে তার সিটের নিচে লুকিয়ে রাখা ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভিতর থেকে ১ কোটি ৭ লাখ ৮৮হাজার টাকা মূল্যমানের ৩৫ হাজার ৯৬০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামীকে জব্দকৃত ইয়াবা ট্যাবলেটসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Exit mobile version