টেকনাফে ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

fec-image

 বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক অভিযান পরিচালনা করে ১৪ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। এসময় পাচারকার্যে ব্যবহৃত একটি ডিঙ্গি নৌকা জব্দ করা হয়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৫ ফেব্রুয়ারি  মধ্য রাতে গোপন সংবাদের ভিত্তিতে লে. কমান্ডার সাইয়েদুল মোরসালিন (স্টেশন কমান্ডার টেকনাফ) এর নেতৃত্বে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং জালিয়াপাড়া ২নং সুইস এলাকায় নাফ নদীতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় নাফ নদীতে মিয়ানমার সীমানা অতিক্রম করে ১টি ডিঙ্গি নৌকা বাংলাদেশের সীমানায় আসতে দেখা যায়। নৌকাটি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা স্পীড বোট নিয়ে ধাওয়া করে ধরে ফেলে এবং পরবর্তীতে নৌকাটিতে তল্লাশি চালিয়ে ১টি প্লাস্টিক প্যাকেটে পলিথিনে মোড়ানো অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক পাচারকারীকে আটক করে।

আটককৃত মাদকপাচারী মোহাম্মদ নুর (২৪) কক্সবাজার জেলার বড়ইতলী গ্রামের টেকনাফ থানার মো. ইউনুস এর ছেলে এবং মো. লিয়াকত আলী(১৮) একই গ্রামের নুর ইসলাম এর ছেলে।

পরবর্তীতে আটককৃত  মাদক পাচারকারীসহ পাচারকার্যে ব্যবহৃত ডিঙ্গি নৌকাটি এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবাসহ, টেকনাফে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + eighteen =

আরও পড়ুন