টেকনাফে ইয়াবাসহ মাদক পাচারকারী আটক

fec-image

টেকনাফে কোস্ট গার্ড-এর অভিযানে ইয়াবাসহ এক মাদক পাচারকারী আটক করেছে। এসময় পাচার কাজে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন দক্ষিণ জালিয়া পাড়ার মৃত আহমেদ হোসনের ছেলে বাবুল হোসেন (৩০)।

জানা যায়, ২৭ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৯টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান টেকনাফ কর্তৃক টেকনাফ উপজেলা পরিষদের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি সিএনজি গাড়ি তল্লাশী করে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে আটক করা হয় এবং পাচার কাজে ব্যবহার করায় অটোরিকশা জব্দ করা
হয়।

টেকনাফ স্টেশান কমান্ডার টেকনাফ লে. কমান্ডার এম মীর ইমরান-উর রশিদ বুধবার সকাল ১১টায় জানান, টেকনাফ উপজেলা পরিষদের সামনে সন্দেহজনকভাবে একটি অটোরিকশাকে থামার সংকেত দেওয়া হয়। কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারী অটোরিকশা রেখে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যরা ধাওয়া করে পাচারকারী বাবলু হোসেন (৩০) কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তার দেহে তল্লাশী করে ২,৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং অটোরিকশাটি জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৮ লাখ ৪০ হাজার টাকা।

তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবা ও অটোরিকশাটি পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন