parbattanews

টেকনাফে ইয়াবাসহ ৫ মাদক পাচারকারী আটক

টেকনাফের উপজেলার সেন্টমার্টিন দ্বীপের অদূরে নদী ও সাগর মোহনায় ইয়াবা ও কাঠের নৌকাসহ ৫ জন মাদক পাচারকারীকে আটক করেছে কোস্ট গার্ড।

৮ মার্চ (সোমবার) দুপুর পৌনে ২টায় মিয়ানমার হতে মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে বাংলাদেশ কোস্টগার্ড সেন্টমার্টিন স্টেশন কমান্ডার লে. এম আরিফুজ্জামান রনি (এক্স)বিএন এর নেতৃত্বে বিশেষ একটি টহল দল ইয়াবাসহ ওই পাচারকারীদের আটক করে।

কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আমিরুল হক জানান, সেন্টমার্টিন লাইট হাউজ হতে ৪ নটিক্যাল মাইল উত্তর পূর্ব দিকে নাফনদী ও বঙ্গোপসাগরের মোহনায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি সন্দেহভাজন কাঠের নৌকাকে থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন কোস্টগার্ড জওয়ানেরা স্পিডবোট নিয়ে ধাওয়া করে কাঠের নৌকাটি জব্দ করে তল্লাশি চালায়। তখন ৩টি প্লাস্টিক পলিথিনের প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০হাজার পিস ইয়াবাসহ টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার মৃত নুর আহমদের পুত্র নুরুল আমিন (৫০), কালা মিয়ার পুত্র আব্দুল কুদ্দুস (৪০), ফরিদ আহমেদের পুত্র করিম মোল্লা (২৫), ফরেছের পুত্র ওমর ফারুক (২২) এবং আমিনের পুত্র সানাম উল্লাহ (৩০) কে আটক করে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ইয়াবা ও কাঠের নৌকাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

Exit mobile version