টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ স্বামী-স্ত্রী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও টেকনাফ থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫২ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। আটক দুই জন সম্পর্কে স্বামী স্ত্রী। এসময় দেশীয় অস্ত্র আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত  টেকনাফ হোয়াইক্যং  ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়া পাড়ায়  এলাকার মোহাম্মদ নুর, শফিক আলম ও জাহানারার  বাড়িতে এ অভিযান চালানো হয়।

সূত্রে জানা যায়, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা এর নেতৃত্বে টেকনাফ থানা পুলিশের সাথে একটি যৌথ অভিযান চালিয়ে মোহাম্মদ নুর ও নুরে জান্নাত নামে স্বামী-স্ত্রী আটক করা হয়েছে। এসময় ৫২ হাজার পিস ইয়াবা, দেশীয় অস্ত্র আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা বলেন, মাদকের বড় চালানের খবরের ভিত্তিতে ওই বাড়ীতে অভিযান চালানো হয়। এসময় ২জনকে ইয়াবা, এলজি ও কার্তুজসহ আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ, আটক, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন