parbattanews

টেকনাফে ইয়াবা পাচারকারী লাশের পেট কেটে ইয়াবা উদ্ধার

ইয়াবা

টেকনাফ প্রতিনিধি:

টেকনাফে ইয়াবা পাচারকারী লাশের পেট কেটে ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বিকালে টেকনাফ সদর ইউনিয়নের কচুবনিয়া এলাকার গুরা মিয়ার পুত্র ইসমাঈল প্রকাশ বাঘাইয়া (১৮) পায়ুপথ দিয়ে পেটের ভিতর ইয়াবা ঢুকিয়ে টেকনাফ থেকে হ্নীলা পর্যন্ত রওয়ানা হয়। পথিমধ্যে তার পেটে ব্যাথা শুরু হলে তার বোনের বাড়িতে আশ্রয় নেয়। এ সময় তাকে দ্রুত হাসাপাতালে নেওয়ার পথে অতিরিক্ত ব্যথায় সে মৃত্যুর কোলে ঢোলে পড়ে।

খবর পেয়ে টেকনাফ মডেল থানার পুলিশ তার গ্রামের বাড়ি থেকে লাশটি উদ্ধার করে কক্সবাজার মর্গে প্রেরণ করলে সেখানে পেটে কেটে আনুমানিক ১ হাজার পিস ইয়াবা বের করতে সক্ষম হয় বলে জানা গেছে।

নিহত ইসমাইলের পিতা গুরা মিয়া জানান, স্থানীয় নুরু ও তার পুত্র মো. হারুন, আবুল কালাম ও তার স্ত্রী গোল বানু এর পেছনে দায়ী।

নিহতের ভাই ইব্রাহীম বলেন, ময়না তদন্ত শেষে রবিবার বিকাল সাড়ে ৪টার সময় লাশটি পরিবাবের কাছে হস্তান্তর করে প্রশাসন এবং রাত ৯ টায় কচুবনিয়ায় তার জানাজা ও দাফন হওয়ার কথা রয়েছে।

এ প্রসঙ্গে টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার লাশের পেট কেটে ইয়াবা বের করার বিষয়টি নিশ্চিত করে বলেন, আনুমানিক ১ হাজার পিস হবে, তবে ইয়াবাগুলো এখনো থানায় পৌঁছেনি। এ ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করে ইয়াবার সাথে সংশ্লিষ্টদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

এদিকে টেকনাফ উপজেলায় এক সপ্তাহের ব্যবধানে একই কায়দায় ইয়াবা পাচার করতে গিয়ে দুই পাচারকারীর মৃত্যু হয়। এর মধ্যে গত ৬ জানুয়ারি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মহেশখালীয়াপাড়ার লতায়ার পুত্র হাকিমের ছেলে মোস্তাকের মৃত্যু হয়।

Exit mobile version