টেকনাফে উপজেলা আ’লীগের উদ্যোগে গণতন্ত্র বিজয় দিবস পালিত

fec-image

সারা দেশের ন্যায় টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়ছে। ৩০ ডিসেম্বর বিকেল ৩টায় টেকনাফ শাপলা চত্বরে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বশর।

পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি নুরুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ, সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, টেকনাফ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বদিউল আলম বদি প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, বিএনপি জামায়াত এ দেশে আগুন সন্ত্রাস সহ নৈরাজ্য সৃষ্টি করে গণতন্ত্রকে আবদ্ধ করে রাখতে চেয়েছিল। আওয়ামী লীগ সরকার দেশে নির্বাচনের মাধ্যমে সঠিক গণতন্ত্রের চর্চা অব্যাহত রেখে অভূতপূর্ব উন্নয়ন করছে। বিরোধী দলের যে কোনো নৈরাজ্য প্রতিরোধ করতে টেকনাফ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠন সংকল্পবদ্ধ রয়েছে।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগের কতিপয় নামধারী, যারা সুবিধা নিয়ে নেতাকর্মী ও জাতীয় কর্মসূচি থেকে বিচ্ছিন্ন রয়েছে তাদের নয়, দূর্দিনে যারা মাঠে ময়দানে ছিলেন তাদেরকে আগামী পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দেয়ার আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা এজাহার মিয়া, মীর কাশেম মেম্বার, মৌ. মো. আনোয়ার, নজীর আহমদ সীমান্ত, হামজালাল, আহমদ হোসেন, নুর মোহাম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগের খলিলুর রহমান, সাইফুল্লাহ কোম্পানী, পৌর যুবলীগের রেজাউল করিম ধইল্লা প্রমুখ।

আলোচনা সভার আগে নুরুল বশরের নেতৃত্বে এক বিশাল বিজয় র‌্যালি টেকনাফ শাপলা চত্বর থেকে শুরু করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ আলোচনা সভায় মিলিত হয়। এ র‌্যালিতে যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 5 =

আরও পড়ুন