টেকনাফে গর্ত থেকে ইয়াবা উদ্ধার, আটক ৩

fec-image

কক্সবাজারের টেকনাফে বসতবাড়িতে অভিযান চালিয়ে গর্তে পুঁতে রাখা ১ লাখ ১৬ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টায় উপজেলার সাবরাং এলাকা থেকে এই ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারিরা হলেন, উখিয়ার পশ্চিম ডেকুলিয়া মো. জয়নালের ছেলে মো. হারুন (২২), মধ্যম পাইন্যা শিয়া এলাকার নুরুল হকের ছেলে খাইরুল আমিন (৩৫) ও পানছড়ি পাড়ার মৃত মো. ফকিরের ছেলে মো. ইলিয়াস (৫০)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-২ হোয়াইক্যং ও সিপিসি-১ টেকনাফের যৌথ দল টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নদ্বীন পানছড়িপাড়া গ্রামের মো. ইলিয়াসের বসত বাড়িতে অভিযান চালায়। অভিযানে তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। পরে আটককৃত ব্যক্তিদের দেহ ও বাড়ির আশপাশ এলাকা তল্লাশি মো. ইলিয়াসের বসতবাড়ির উত্তর পাশে মাটির গর্ত থেকে ১ লাখ ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এছাড়া ধৃত ব্যক্তিগণের মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা জানায়, র‌্যাব পোঁছানোর পূর্বেই তিনজন মাদক কারবারি দ্রুত পালিয়ে যায়। তাদের যোগসাজসে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট টেকনাফসহ বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

আটক মাদক কারবারি, উদ্ধারকৃত ইয়াবাসহ পলাতকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে বলে জানা যায়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা উদ্ধার, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন