টেকনাফে গলায় ফাঁস লাগিয়ে দিনমজুরের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে গলায় ফাঁস লাগিয়ে সংসারের অভাব ও অনটনের কারণে মো. ইব্রাহিম (২৪) নামে এক দিনমজুর আত্মহত্যা করেছেন।

সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার হোয়াইক্যং ২নং ওয়ার্ড তার নিজ বসত-বাড়ির শয়ন কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মো. ইব্রাহিম(২৪) টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড আধারিছড়ার নুর আহমদের ছেলে।

মো. ইব্রাহিমের স্ত্রী আফসানা আক্তার জানান, তার স্বামী দিনমজুরের কাজ করতেন। কাজ করতে পারলে উপার্জিত টাকায় কোন রকম তাদের সংসার চলতো।কাজ না পেলে না খেয়ে থাকতে হতো। এখন ঠিকমত দিনমজুরের কাজও পাওয়া যায় না।

সংসারের অভাবের কারণে ইদানীং সে চিন্তায় থাকতো এবং কারো সাথে তেমন কথাও বলতো না।সর্বশেষ গত সোমবার বাড়িতে কেউ না থাকায় সেই সুযোগে রাত ৮টার দিকে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, আফসানা আক্তার বাহির থেকে এসে দেখে তারা স্বামী মো. ইব্রাহিম শয়ন কক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতেছে।

তখন আশপাশের প্রতিবেশীকে খবর দিয়ে তাদের সহযোগিতায় তার গলার ফাঁস খোলা হয়। এরইমধ্যে সে মারা যান।

তাদের সংসারে মো. ইয়াসিন আরাফাত নামে দু’বছরের এক শিশু সন্তান রয়েছে।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম জানান, গলায় ফাঁস লাগিয়ে মো. ইব্রাহিম নামে এক ব্যক্তি আত্মহত্যা করেন বলে তার পরিবারের সূত্রে জেনেছি। উক্ত ঘটনার সংবাদ পাওয়ার পর হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, টেকনাফ, দিনমজুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন