টেকনাফে গোলাগুলিতে মাদক কারবারি নিহত, ৩০ হাজার ইয়াবা ও ২ লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের টেকনাফে দুই মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার নাফ নদীর পাড়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার। তবে তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

র‍্যাব অধিনায়ক জানান, গোপন সংবাদ পেয়ে মাদক কারবারিদের ধরতে ভোরের দিকে দমদমিয়া এলাকার নাফনদীর পাড়ে র‍্যাবের একটি দল অভিযান চালায়। এসময় র‍্যাবের উপস্থিতি জানতে পেরে কারবারিরা তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। গুলাগুলি থামলে ঘটনাস্থল হতে আহতাবস্থায় একজনকে উদ্ধার করে। দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে টেকনাফ পৌরসভার কায়ুকখালী পাড়া খাল থেকে ভাসমান আরও একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরিচয় পাওয়া যায়নি। তবে গুলিবিদ্ধের পরিচয় জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান। সে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পশ্চিমপাড়া এলাকার আবদুর রহিমের ছেলে মুবিন (২২)।

তিনি আরও জানান, লাশ দু’টি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন