টেকনাফে ছুরিকাঘাত ও গুলিতে এক ব্যক্তি গুরুতর আহত

fec-image

টেকনাফে জমি বিরোধ ও পুর্ব শত্রুতার জেরধরে স্বশস্ত্র ব্যক্তিদের এলোপাতাড়ি ছুরিকাঘাত ও গুলিতে এক ব্যক্তি গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানায়, ২০ফেব্রুয়ারি (শনিবার) বিকাল সাড়ে ৫টার দিকে টেকনাফ দক্ষিণ মৌলভী পাড়ার এবং সাবরাং উত্তর-পূর্ব সিকদার পাড়ার স্থানীয় হোছন আহমদের পুত্র মোহাম্মদ ফারুক (৩০) এবং মৌলভী আব্দুল গফুরের পুত্র মোহাম্মদ রাসেল (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের স্বশস্ত্র একটি গ্রুপ মুখোমুখী হয়। এতে এক পর্যায়ে রাসেল গং ফারুক (৩৫) কে উপর্যুপরি ছুরিকাঘাত করে এবং এক পর্যায়ে ফারুক পালিয়ে যেতে চাইলে গুলিবর্ষণ করে মাটিতে ফেলে দেয়। গুলির শব্দ ও লোকজনের হৈ চৈ শুনে এলাকাবাসী জড়ো হয়ে গুলিবিদ্ধ ফারুককে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

 খবর পেয়ে সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেনসহ লোকজন দেখতে যান। তিনি জানান, জমি-জমা বিরোধের জেরধরে এই জাতীয় ঘটনার সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।

হাসপাতালে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়েছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) মো. আব্দুল আলিম বলেন, এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 12 =

আরও পড়ুন