টেকনাফে টমটম চালকের আত্মহত্যা

fec-image

কক্সবাজারের টেকনাফে দত্তক মায়ের সাথে অভিমান করে আব্দু শুক্কুর ওরফে আব্দুল্লাহ (১৫) নামে টমটম চালক এক কিশোর বিষপানে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের বিজিবি চেকপোস্ট সংলগ্ন এলাকার নুরুল ইসলামের দত্তক ছেলে টমটম চালক  মা-বাবার সাথে অভিমান করে বিষপান করে বলে জানান প্রতিবেশীরা। এসময় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বোরহান উদ্দিন ভূঁইয়া সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উক্ত কিশোরের আত্মহত্যার বিষয়টি জানানো হলে তিনি সেখানে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেন। শনিবার সন্ধায় শেষ খবর পাওয়া পর্যন্ত তার মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন করে বাড়িতে পৌঁছেনি।

তিনি আরও জানান, জন্মের সাথে সাথে ছেলেটির মা মারা গেলে টেকনাফের লেঙ্গুরবিল গুচ্ছগ্রাম এলাকা থেকে তাকে দত্তক নেন নুরুল ইসলাম ও জোৎস্না আক্তার দম্পতি। পরে তাকে ৫ম শ্রেশি পর্যন্ত পড়ালেখা করান। পরবর্তীতে তাদের ৩ মেয়ের জন্ম হয়। তবে কি কারণে উক্ত কিশোর আত্মহত্যা করেছে তা জানা যায়নি বলে জানান তিনি।

এদিকে প্রতিবেশীরা জানান, কিশোর টমটম চালক আব্দুল্লাহ মাস ছয়েক আগে প্রেম করে এক মেয়েকে বিয়ে করে। বিয়ের ২ মাসের মাথায় সে বিয়ে ভেঙ্গে যায়। ফলে মেয়েকে ৮০ হাজার টাকা মতো পরিশোধ করতে হয়। পরবর্তীতে ঋণ নিয়ে তাকে টমটম কিনে দেন তার পিতা। প্রতিদিন টমটম চালিয়ে আয়ের ৭-৮শ  টাকা মা-বাবার হাতে তুলে দিতেন। শুক্রবার রাতে প্রতিদিনের মতো টমটম চালিয়ে বাড়ি ফিরে মাকে ৩শ টাকা দিলে মা’য়ের সাথে তার কথা কাটাকাটি হয়। এনিয়ে অভিমানি কিশোর বিষপানে আত্মহত্যা করে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, টেকনাফে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন