টেকনাফে ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা

fec-image

টেকনাফের হ্নীলা এলাকায় ৩টি অবৈধ ডেলিভারি সেন্টার বন্ধ করে দিয়েছে প্রশাসন। একটিতে ৫০ হাজার টাকা জরিমানা আদায় ও অপর দুটিকে অভিনন্দনও জানিয়ে সংশ্লিষ্টরা।

শনিবার (২৮ মে) দুপুর ২টার সময় উপজেলার হ্নীলা বাজার প্রাঙ্গণে ডায়াগনস্টিক সেন্টার ও ডেলিভারি কেন্দ্রে যৌথ অভিযান পরিচালনা করা হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়ছার খসরুর নেতৃত্বে হ্নীলা এলাকায় ৩টি ডায়াগনস্টিক সেন্টার ও ৩টি অবৈধ ডেলিভারি (প্রসব সেবা) কেন্দ্রে অভিযান চালানো হয়।

অভিযান চলাকালীন সময়ে নুর জাহানের মালিকানাধীন রুমাইডা মেডিকো, বাবুটি দাশ নিজ নামে ও স্মৃতিকণা দাসের মালিকানাধীন হ্নীলা চেম্বারসহ ৩টি অবৈধ প্রসব-সেবা কেন্দ্র সিলগালা করে দেওয়া হয়।

এ ছাড়া কাগজ পত্র ও পর্যাপ্ত জনবল না থাকার কারণে হ্নীলা ল্যাব এইড ডাইগোনষ্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা করে সাময়িকভাবে সিলগালা করা হয়।

অপর হ্নীলা ডায়াগনস্টিক  ও লাইফ কেয়ার নামের ২টি ল্যাব এর সকল কাগজ পত্র আপডেট এবং অন্যান্য কার্যক্রম  সন্তোষজনক হওয়ায় তাদের  ধন্যবাদ জানানো হয়। 

এই অভিযানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সুবীর কুমার দত্ত, ইউএনও’র প্রধান সহকারী কাজল কান্তি দাশ এবং টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টিটু চন্দ্র শীল, মেডিকেল অফিসার ডা. প্রণয় রুদ্র, হ্নীলা উপ- স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. শংকর চন্দ্র দেবনাথ, উপ-সহকারী মেডিকেল অফিসার আজাদ মো. নুরুল হোসাইন ও দেলোয়ার হোসেন সমন্বয়ে দুটি টিম ও টেকনাফ মডেল থানার এসআই সজিবসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ নেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জরিমানা, টেকনাফ
Facebook Comment

One Reply to “টেকনাফে ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা জরিমানা”

  1. জরিমানা করে কি কোন পরিবর্তন হবে? সরাসরি অজামিন যোগ্য সাজা দিতে হবে। তাহলে জেল হাজতের ভয়ে দ্বিতীয় আর একজন অন্যায় করার সাহস করবে না!!!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 1 =

আরও পড়ুন