টেকনাফে দুই কিশোরীকে অপহরণ করে মুক্তিপণ দাবি রোহিঙ্গা ডাকাতের

fec-image

শীর্ষ বার্মাইয়া ডাকাত রোহিঙ্গা আব্দুল হাকিমের নেতৃত্বে টেকনাফের শীলখালীতে দুই স্কুল ছাত্রীকে অপহরণ ও ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। অপহরণের শিকার দুই কিশোরী স্থানীয় মাঠপাড়া এলাকার বাসিন্দা হেডম্যান আবুল কালামের মেয়ে। তারা টেকনাফ বাহারছড়া, শামলাপুর উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

শনিবার  (১৯ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক আড়াইটার সময় এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কাদের।

এই ইউপি সদস্য জানান, তিনি খবর পেয়ে পুলিশকে খবর দিলে রাত ৩ টার দিকে স্থানীয় শামলাপুর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত অফিসার আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ঘটনাস্থল পরিদর্শন ও পাশের পাহাড়ি এলাকায় রাতভর অভিযান চালায়। অভিযানে অপহৃতদের কোন খবর না পেয়ে তারা চলে আসেন। ডাকাত দলের লোকজনের গায়ে একটি বাহিনীর পোশাক পরিহিত ছিল বলে জানা গেছে। ওই সময় ৬০ হাজার টাকা ও বাড়িতে থাকা স্বর্ণালংকারসহ নানা ধরণের খাবার সামগ্রী নিয়ে গেছে ডাকাতরা।  ডাকাতরা মুক্তিপণও দাবি করেছে বলে জানা গেছে।

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মোঃ আনোয়ার হোসেন সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, কিশোরীদের খুঁজতে সম্ভাব্য স্থানে অভিযান চালানো হচ্ছে। পাশাপাশি টেকনাফ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, ডাকাত, রোহিঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন