টেকনাফে নির্বাচন চলাকালে অস্ত্রসহ পাঁচ জেলা ছাত্রলীগ নেতা গ্রেফতার

fec-image

গ্রেফতার

টেকনাফ প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে দেশিয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃতরা হচ্ছে, কক্সবাজারের কালুর দোকান এলাকার মমতাজ আহমদের ছেলে মো. জুয়েল (৩০), দক্ষিণ টেকপাড়ার নাছির উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৮), পাহাড়তলীর নেজাম উদ্দিনের ছেলে মনছুর আলী (২৩), হোয়াইক্যং বালুখালী এলাকার ছৈয়দ কাশেমের ছেলে আবিদ কাশেম (৩০) ও আলী আহম্মদের ছেলে মো. লিয়াকত আলী (৩২)। রোববার বেলা ১১টার দিকে হোয়াইক্যং চেকপোস্ট এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

টেকনাফ ২ বিজিবির উপ অধিনায়ক মেজর আবু রাসেল সিদ্দিকী জানান, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের নেতৃত্বে থাকা গাড়ি বহরে তল্লাশী চালিয়ে ৫ জনকে আটক করা হয়েছে। তবে ইসতিয়াক আহমেদ ও কক্সবাজার শহর ছাত্রলীগের সভাপতি মোর্শেদ হোসেন তামিমের গাড়িতে অস্ত্র না পাওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। আটকৃতদের কাছ থেকে একটি চায়না পিস্তল, একটি ম্যাগাজিন, দুইটি চাক, তিনটি মোটরসাইকেলসহ মোবাইল উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মজিদ জানান, বিজিবি অস্ত্রসহ ৫ জনকে থানায় সোর্পদ করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 1 =

আরও পড়ুন