parbattanews

টেকনাফে বাগান থেকে মহিলার মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নুরুন্নাহার (৩৫) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (১৫ মে) সন্ধ্যায় বাহারছড়া ইউপির জাহাজপুরা গর্জন বাগান এলাকা থেকে মহিলার মরদেহটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহটি ওই এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ হোসেনের কন্যা ও মৃত আবুল কাশের স্ত্রী বলে নিশ্চিত করেন ইউপি সদস্য রফিক।

নিহতের দুই সহোদর ছৈয়দুল আমিন ও নুরুল মোস্তফা ভুলু বলেন, প্রতিদিন সকালে ভাগিনা রুবেল সকালে ভাত খেয়ে সাগরে মাছ শিকারে যায়। প্রতিনিদিনের ন্যায় বোন নুরুন্নাহার ভাগিনা রুবেলকে ভোরে ভাত রান্না করে দেন। গতকাল ভোরে ভাগিনা রুবেলকে ভাত খাইয়ে কাজের সন্ধানে বের হয়ে পড়েন। কাজ শেষে তিনি প্রতিদিন সন্ধ্যায় বাড়িতে ফিরে আসেন। তবে আজকে সকালে বের হয়ে সন্ধ্যায় ফিরে না আসায় আমরা দু’ভাই বোনের খোঁজে বের হয়ে দেখি জাহারপুরা গর্জন বাগানের পাহাড়ি এলাকায় বোনের মৃহদেহ। তাৎক্ষণিক বাহারছড়া তদন্ত কেন্দ্রে অবহিত করলে পুলিশ মরদেহ উদ্ধার করেন।

বাহারছড়া শামলাপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ বলেন, লাশটির শরীরে বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ন থাকায় স্বাভাবিক মৃত্যু বলে মনে হচ্ছে না। তবে সঠিকভাবে এখনো বলা যাচ্ছে না কী কারণে মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানানো সম্ভব হবে।

Exit mobile version