টেকনাফে বাসসহ তিন হাজার ইয়াবা জব্দ, আটক ৩

fec-image

কক্সবাজার টেকনাফে চেকপোস্টে বাস তল্লাশি করে ৩ হাজার ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ও ৩টি মোবাইল ফোন জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় পাচারে জড়িত থাকার অভিযোগে চালকসহ তিনজনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানার চরলক্ষ্য গ্রামের মুহাম্মদ কালো মিয়ার ছেলে মো. দিদার (৩৮), কক্সবাজার জেলার চকরিয়া ফাসিয়াখালি ছাইড়াখালী গ্রামের নবী হোসাইনের ছেলে মো. হাসান আলী (২৮) ও মো. ফেরদৌসের ছেলে মোহাম্মদ আরিফ (১৯)।

শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় টেকনাফ হোয়াইক্যং চেকপোস্টে তাদের আটক করা হয়।

টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার সময় টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর হোয়াইক্যং বিওপি’র একটি টহলদল হোয়াইক্যং চেকপোস্টে টেকনাফ হতে চট্টগ্রামগামী সৌদিয়া পরিবহন আসলে তা তল্লাশির জন্য থামানো হয়। পরবর্তীতে উক্ত বাসটি তল্লাশি চলাকালীন বাসের চালক, সুপার ভাইজার এবং হেলপারের আচরণ সন্দেহজনক হওয়ায় তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের স্বীকারোক্তি মতো বাসের সিলিং এর উপরে সাউন্ড বক্সের ভিতরে এবং সিটের নিচে চৌম্বক দ্বারা বিশেষভাবে ফিটিং অবস্থায় ৩ হাজার ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।

অবৈধভাবে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে উক্ত বাসটি এবং আসামিদের নিকট হতে ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট, বাস ও মোবাইল ফোনের আনুমানিক সিজার মূল্য ১ কোটি ৪ লাখ সাড়ে ২৮ হাজার টাকা।

আটককৃত আসামি, জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, বাস এবং মোবাইল ফোনসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা জব্দ, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − one =

আরও পড়ুন